করোনা মোকাবেলায় আমরা বিশ্বে শীর্ষস্থানে রয়েছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

করোনা মোকাবেলায় আমরা বিশ্বে শীর্ষস্থানে রয়েছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

করোনা মোকাবেলায় আমরা বিশ্বে শীর্ষস্থানে রয়েছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী- সংগৃহীত ছবি

‘সারা বিশ্বের মতো বাংলাদেশেও কভিড-১৯ এর প্রভাব পড়েছে। এতে অনেকেই কর্মহীন হয়েছেন। এই দুস্থ ও কর্মহীনদের কল্যাণে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অত্যন্ত দক্ষতার সাথে কভিড-১৯ মোকাবেলা করে যাচ্ছে। ফলে করোনা মোকাবেলায় আমরা বিশ্বে অন্যতম শীর্ষস্থানে রয়েছি।’

শনিবার (১৯ জুন) ঢাকার করাইলে সময় ফাউন্ডেশন ও ফিল্ড ন্যাশন আয়োজিত করোনাকালীন দুস্থ জনগোষ্ঠীর জন্য খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, সরকারের আন্তরিকতার ফলে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীরাও স্বচ্ছন্দে জীবন-যাপন করতে পারছেন। সরকার দুস্থ ও কর্মহীনদের মাঝে পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সহায়তা প্রদান করেছে। সরকারের পাশাপাশি এক্ষেত্রে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, এদেশের প্রতিটি মানুষ নিজের ঘরে বসবাস করবে, স্বচ্ছন্দে বসবাস করবে এই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে। সেদিন আর বেশি দূরে নয় যেদিন এ দেশের প্রত্যেকটি মানুষ উন্নত জীবন যাপন করবে। এ সময় প্রতিমন্ত্রী কভিড-১৯ মোকাবেলায় সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।