ময়মনসিংহে করোনা রোগীদের চিকিৎসার জন্য সিটি মেয়রের অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স প্রদান

ময়মনসিংহে করোনা রোগীদের চিকিৎসার জন্য সিটি মেয়রের অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স প্রদান

ময়মনসিংহে করোনা রোগীদের চিকিৎসার জন্য সিটি মেয়রের অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স প্রদান-

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে রোগীদের সুচিকিৎসার জন্য ৫০ টি অক্সিজেন সিলিন্ডার ও একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। এছাড়াও অক্সিজেন সিলিন্ডার আনা নেয়ার জন্য একটি ট্রাকও দিয়েছেন।

ময়মনসিংহ  সিটি মেয়র ইকরামুল হক টিটু ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম বুধবার (২৮জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবিরের নিকট করোনা রোগীদের সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

এসময় ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্ত রঞ্জন দেবনাথ, বিএমএ জেলা সভাপতি ডা. মতিউর রহমান ভূইয়া ও সাধারণ সম্পাদক ডা. এইচ এম গোলন্দাজ তারাসহ চিকিৎসক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন এই মুহুর্তে অক্সিজেন সিলিন্ডার গুলো করোনা রোগীদের চিকিৎসায় সবচেয়ে বেশী কাজে লাগবে। হাসপাতালে করোনা রোগীর চিকিৎসার জন্য ব্যাক্তিগত তহবিল থেকে ১৩জন ডাক্তারের ময়মনসিংহ  সিটি মেয়র ইকরামুল হক টিটু ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম এক মাসের ৫ লক্ষ টাকা সন্মানী প্রদান করার ঘোষনা করেছেন।

মহামারী করোনা ভাইরাসে অক্রান্ত ও মৃত ব্যাক্তিদের আনা নেয়ার জন্য  একটি অ্যাম্বুলেন্স বিনা মুল্যে কাজ করবে এবং ঢাকা থেকে ময়মনসিংহে অক্সিজেন সিলিন্ডার আনা নেয়ার জন্য একটি ট্রাকও দিয়েছেন।উল্লেখ্য করোনার নতুন হটস্পট ময়মনসিংহে দিন দিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে।