ময়মনসিংহে করোনা ও উপসর্গে নবজাতকসহ ১১ জনের মৃত্যু

ময়মনসিংহে করোনা ও উপসর্গে নবজাতকসহ ১১ জনের মৃত্যু

ময়মনসিংহে করোনা ও উপসর্গে নবজাতকসহ ১১ জনের মৃত্যু

ময়মনসিংহ  প্রতিনিধি: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত চব্বিশ ঘন্টায় করোনা ও উপসর্গে ২ মাস বয়সের এক নবজাতকসহ ১১ জনের মৃত্যু হয়েছে।  করোনায় নবজাতকসহ ৪ জন এবং করোনা উপসর্গে আরো  ৭ জন গেছে,মৃতদের মধ্যে ময়মনসিংহে ১০ জন ও গাজীপুরের ১ জন রয়েছে।

করোনায় মৃতরা হলো ময়মনসিংহ সদরের জামেলা খাতুন (৮৬), ত্রিশাল উপজেলার দুই মাস বয়সের আয়শা হজাইফা (২ মাস), নান্দাইল উপজেলার সালেমা (৯০) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার আব্দুস সালাম (৫৫)। উপসর্গে ময়মনসিংহ সদরের সেলিনা (৪৫), ফৌজিয়া খাতুন (৪৫), ভালুকা উপজেলার গোলাপী (৫০), জুয়েল (২৮), ত্রিশাল উপজেলার আছিয়া খাতুন (৫৫), নান্দাইল উপজেলার রাবেয়া (৮০) এবং গাজীপুর সদরের নূরজাহান (৭০)। মারা গেছেন বলে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহি উদ্দিন খান মুন জানিয়েছেন, তিনি আরো জানান করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৪ জন ভর্তিসহ এখন পর্যন্ত ১৯৭ জন এবং আইসিউতে ১৮ জন চিকিৎসাধীন এবং ৩৭ জন সুস্থ হয়েছেন ।

এদিকে ময়মনসিংহের  সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৭৭৪ টি নমুনা পরীক্ষায় ১৩৮ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে,শনাক্তের হার ১৭.৮২ শতাংশ। করোনায় এখন  পর্যন্ত জেলায় ২৫৫জন মারা গেছে এবং ২০ হাজার ২৪১ জন আক্রান্ত ও ১৭ হাজার ৪৫ জন সুস্থ হয়েছেন ।