সাঁথিয়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০, আটক ৬

সাঁথিয়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০, আটক ৬

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি:পাবনার সাঁথিয়া নাগডেমড়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’ চেয়ারম্যান প্রার্থীর র সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত: ২০ জন আহত হয়েছে। এ সময় দোকানপাট ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। নাগডেমড়া ইউনিয়নের  সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। আটক করা হয়েছে ছয়জনকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৬ জনকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নৌকার চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ অভিযোগ করে বলেন,‘ সোমবার  নাগডেমড়া ইউনিয়নের পার্শ্ববর্তী হড়িয়া গ্রামে ওঠোন বৈঠক শেষে তার কর্মী সমর্থকেরা সোনাতলা বাজারে এলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা নৌকার কর্মীদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে ১৩ জন নেতা কর্মীকে গুরুতর জখম করে। পরে তাদের উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধে গুরুতর অবস্থায় একজনকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ এ অভিযোগ অস্বীকার করে বলেন, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নৌকার সমর্থকেরা আমার লোকজনের উপর অতর্কিত হামলা করে ৭ জন নেতা কর্মীকে গুরুতর আহত করে। এ সময় তারা ৫টি বাড়িঘর ও ৩টি দোকান-পাট ভাংচুর করে নগদ অর্থ নিয়ে যায়। আহতদের মধ্যে আব্দুস সালামের অবস্থা গুরুতর হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলে এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানা,‘ উভয় পক্ষ থেকে মামলা হয়েছে এবং ৬ জনকে আটক করে  জেলহাজতে পাঠানো হয়েছে।