যশোরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ী আটক

যশোরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ী আটক

যশোরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ী আটক

যশোরে প্রায় দেড় কোটি টাকার মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার আজ দুপুরে তার নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, আজ রাত ১২ টার পর গোপন সংবাদের ভিত্তিতে নাভারন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরানের নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সহ একটি টিম বেনাপোল পোর্ট থানাধীন স্থল বন্দরের ২২ নং শেডের সামনে পাকা রাস্তার উপর থেকে একটি ভারতীয় ট্রাকে ১৮৬ কেজি গাঁজা ও ৭৪৯ বোতল ফেনসিডিল সহ ভারতীয় বিভিন্ন প্রসাধনী, ঔষধ এবং বাজি উদ্ধার করে। এই ঘটনায় একটি ভারতীয় ট্রাক জব্দ হলেও কোন আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

অপরদিকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকারের নেতৃত্বে গতকাল(১৫ জুন)  রাত ১০ টার পর শার্শা থানার দূর্গাপুরের শিকারপুর থেকে বেনাপোল যাওয়ার রাস্তার পাশে আরিফ হোসেনের চাষাবাদী জমিতে অভিযান পরিচালনা করে সীমান্ত দিয়ে আসা মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে।  তাকে ২৬ কেজি গাঁজা সহ আটক করে।

অপরদিকে কোতয়ালী থানা এলাকা থেকে আরও ১ কেজি গাঁজাসহ অপর ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। গ্রেফতারকৃতরা হলো, যশোর বেনাপোল রায়পুর গ্রামের আব্দুল মান্নান মোড়লের ছেলে সালাউদ্দিন (৩৫) ও যশোর কোতোয়ালি থানা এলাকার কৈখালী গ্রামের মকবুল হোসেন মীরের ছেলে মীর আসলাম হোসেন (৪৫)। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত অভিযানগুলিতে মোট ২১৩ কেজি গাঁজা, ৭৮৯ বোতল ফেনসিডিল, ভারতীয় প্রসাধনী,ঔষধ, বাজি ও ১টি ভারতীয় ট্রাক জব্দ করে। এগুলির আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।