পুলিশ দেখে গাঁজা ও মোটর সাইকেল ফেলে পালল মাদক পাচারকারী

পুলিশ দেখে গাঁজা ও মোটর সাইকেল ফেলে পালল মাদক পাচারকারী

ছবি- নিউজজোন বিডি

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া শহরের ত্রিমোহনী মোড় এলাকায় পুলিশ দেখে ৩ কেজি গাঁজা ও একটি ডায়াং মোটর সাইকেল রাস্তায় ফেলে দৌড়ে পালিয়ে যায়। আজ দুপুরে ত্রিমোহনীর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাত ব্যক্তির মাদক বিরোধী আইনের মামলা প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায় দুপুরে ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকাদার চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করার সময়ে একজন লোক পুলিশকে দেখে মাদক পাচারকারী রাস্তায় মোটর সাইকেল রেখেই দৌড় দেয়। ট্রাফিক সার্জেন্টে নাজমুল সিকদারের সন্দেহ হলে তাকে তাড়া করেন এবং মাদক পাচারকারী মহাসড়ক থেকে নেমে এক পাটক্ষেতের ভিতর ঢুকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে তার মোটর সাইকেল তল্লাশী করার সময়ে তিন কেজি গাঁজা উদ্ধার করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় অবগত করলে এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই আসাদ সহযোগিতায় উদ্ধারকৃত তিন কেজি গাঁজা ও মোটর সাইকেল জব্দ করেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন মিরপুর থেকে একটি মোটর সাইকেল পুই শাকের ভিতর করে মাদক বহন করে নিয়ে যাচ্ছিলেন। পুলিশ দেখে মাদকপাচারকারী পালিয়ে গেছে। তবে তাকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।