চাঁদরাতে জেমসের নতুন গান

চাঁদরাতে জেমসের নতুন গান

রকস্টার জেমস

দেশের একমাত্র আন্তর্জাতিক মানের রকস্টার জেমস। ভালোবেসে অনুরাগীরা তাকে ‘গুরু’ বলে ডাকেন। উপমহাদেশজুড়ে অসংখ্য অনুরাগী রয়েছে তার।

দেশে-বিদেশে নিয়মিত গান করে যাচ্ছেন জেমস। সেইসঙ্গে চলচ্চিত্রে প্লেব্যাকও করছেন তার মতো করে। বলিউডের একটি চলচ্চিত্রে অভিনয় করতেও দেখা গেছে তাকে।

তবুও দীর্ঘ একযুগ ধরে তার অনুরাগীদের ক্ষুধা মিটছিল না। কেননা, এই ১২ বছর জেমস কোনো একক গান উপহার দেননি তাদের। এটাই ছিল তাদের আক্ষেপের কারণ।

অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটে গত বছর চাঁদরাতে। একবছর পর একই ঘটনার পুনরাবৃত্তি ঘটতে চলছে। ঈদ উপলক্ষে চাঁদরাতে আসছে জেমসের নতুন একটি গান। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন। তিনি বলেন, ‘গত বছরের রোজার ঈদেও জেমসের গানটি ছিল ভক্তদের জন্য চমক। এবারো সেই ধারাবাহিকতা রাখা হয়েছে। আশা করি, জেমস ভক্তরা গানটি গ্রহণ করবেন।’

গত বছর ‘আই লাভ ইউ’ শিরোনামের একটি গান প্রকাশ করেছিলেন জেমস। গানটির কথা ও সুর তিনি করেছিলেন। তবে নতুন গানের গীতিকার-সুরকার বা গানের কথার বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। গানটি প্রকাশ পাবে বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে।

দেশে-বিদেশে খ্যাতিসম্পন্ন এই গায়ক তার দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন। স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন জেমস।