উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে আলোচিত সিক্স মার্ডার মামলার আসামি গ্রেফতার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে আলোচিত সিক্স মার্ডার মামলার আসামি গ্রেফতার

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে চাঞ্চল্যকর সিক্স মার্ডার ও অস্ত্র মামলার আসামি আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি আরসার শীর্ষ সন্ত্রাসী আহমেদ প্রকাশ লালুকে (৩০) গ্রেফতার করেছে ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়ান এপিবিএন।

গতকাল রোববার গভীর রাতে উখিয়া ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ময়নারঘোনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ৮ এপিবিএন পুলিশের সহকারী পুলিশ সুপার (ইন্টেলিজেন্স ও মিডিয়া) মো: ফারুক আহমেদ।

আজ সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে এপিবিএন পুলিশের একটি দল ময়নারঘোনা ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এম/১৯ ব্লকে হারুন নামে এক ব্যক্তির বসতঘরের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়।

গ্রেফতার হারুন আরসার শীর্ষ সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে চাঞ্চল্যকর সিক্স মার্ডার মামলা ও অস্ত্র মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে রোহিঙ্গা শিবিরে হত্যা, চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ড করে আসছে বলেন ফারুক।

ক্যাম্পের বিভিন্ন হত্যাকাণ্ডের সাথে তার সম্পৃক্ততার কথা জানিয়ে ফারুক বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনের চেষ্টা চলছে।