কাশিয়ানীতে ইউপি সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম

কাশিয়ানীতে ইউপি সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউপি সদস্যসহ তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার (ঢাকা-খুলনা মহাসড়কে) ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-কাশিয়ানী সদর ইউনিয়নের জঙ্গল মুকুন্দপুর গ্রামের লাল মিয়া শেখের ছেলে কামাল শেখ (৫৫), ইউপি সদস্য জামাল শেখ (৪২) ও বালু ব্যবসায়ী রঞ্জু শেখ (৩৮)। তারা তিনজন আপন ভাই।

আহতদের মধ্যে রঞ্জু শেখ ও জামাল শেখের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং কাশিয়ানী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে একদল দুর্বৃত্ত এসে তাদের ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে এলোপাতাড়ি কুপিয়ে তাদের মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। বাসস্ট্যান্ডের লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। 

আহতদের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে (চাচাত বোনের ছেলে) ভাগনে রাকিব ও তার লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে এখন পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার কাশিয়ানী সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য জামাল শেখ ও তার চাচাত ভাই সাবেক ইউপি সদস্য মিজানুর রহমানের মধ্যে দ্বন্দ্ব চলছিল। একপর্যায়ে দু’পক্ষের লোকজন ঢাল-সড়কি ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

আহত স্বজনের দাবি, শনিবারের ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটিয়েছে শত্রুপক্ষ। তারা এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে।