রাজধানীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত

রাজধানীতে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত

সংগৃহীত

রাজধানীর খিলগাঁওয়ে দ্রুতগামী ট্রেনের ধাক্কায় রণজিৎ কুমার সরকার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার সোয়া ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে বিকেল ৩টার দিকে খিলগাঁওয়ের বাগিচা মসজিদের পাশে এই ঘটনা ঘটে। রণজিৎ কুমার সরকারের বাসা ওয়ারী থানার কাপ্তান বাজারের ২নং গলিতে বলে জানা গেছে।

দুর্ঘটনার পর রণজিতকে হাসপাতালে নিয়ে আসা গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদুল ইসলাম বলেন, আমার বাসা ওই এলাকায়। দুপুরে বাসা থেকে বের হয়ে হাঁটাহাঁটি করছিলাম। এমন সময় দেখি একটি ট্রেন কমলাপুর থেকে ছেড়ে তেজগাঁওয়ের দিকে যাচ্ছে। এরপর দেখি ওই লোকটি আহত হয়ে অচেতন অবস্থায় রেললাইনের পাশে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল সোয়া ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার কাছে থাকা একটি জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে জানতে পারি তার নাম রণজিৎ কুমার সরকার। তার বাসা ওয়ারী থানার কাপ্তান বাজারের ২নং গলিতে। তবে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করতে পারিনি।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কমলাপুর রেলওয়ে থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।