বিএনপি নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবে, এটা হাস্যকর : হানিফ

বিএনপি নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবে, এটা হাস্যকর : হানিফ

বিএনপি নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবে, এটা হাস্যকর : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবে, এটা হাস্যকর। এটা নিয়ে জনগন কিংবা সরকার কেউই মাথা ঘামাচ্ছে না।

এসময় হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর দিবা সপ্ন দেখছেন, না হলে তিনি কিভাবে বলেন ‘জনগনের সাথে সরকারের সম্পর্ক নেই’। জনগনের সাথে সম্পর্ক আছে বলেই এখনও এই সরকার টিকে আছে। এদেশের সিংহভাগ মানুষের আস্থা শেখ হাসিনার উপর। বিএনপির দুই শীর্ষ নেতাই দন্ডপ্রাপ্ত। তাদের উপর জনগনের কোন আস্থা নেই।

লবিস্ট নিয়োগ নিয়ে হানিফ বলেন, অতীতেও বিএনপি লবিস্ট নিয়োগ করেছিলো । লবিষ্ট নিয়োগ করে দেশের ধ্বংসের চক্রান্ত করা বিএনপির কাছে নতুন কিছু নয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চেক প্রদানকালে তিনি এসব কথা বলেন। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে শহরে হানিফের নিজ বাসভবনের সামনে মোট ৮০ জন সাংবাদিদের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা বক্তব্য রাখেন। এছাড়াও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ ও জেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।