চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে জমিতে কৃষি কাজ করার সময় দুই কৃষকসহ বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তাদের মৃত্যু হয়।

বজ্রপাতে মৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাররশিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জহিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলপর রহনপুর পৌরসভার পৌর এলাকার প্রসাদপুর হটাৎপাড়া মহল্লার আজিজুল হকের ছেলে শরিফুল ইসলাম এবং ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের চামা মুশরিভুজা গ্রামের আনোয়ার হোসেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন, গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান ও ভোলাহাট থানার ওসি সেলিম রেজা এই তথ্য নিশ্চিত করেছেন। 

তারা জানান, আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ইসলামপুরের তেররশিয়া এলাকায় জমিতে কৃষি কাজ করার সময় বজ্রপাতে গুরুতর আহত হন জহিরুল। পরে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের লোকজন উদ্ধার করে তাকে জেলা হাসপাতালে ভর্তি করেন। কিন্তু শারিরীক অবস্থা গুরতর হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অন্যদিকে প্রায় একই সময় গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার প্রসাদপুর হঠাৎপাড়ায় নিজ বাড়িতে অবস্থানের সময় বজ্রপাত হলে শরিফুল ইসলাম জ্ঞান হারান। পরে তার পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
অপরদিকে ভোলাহাট উপজেলার চামা-মুশরিভুজা এলাকায় মহানন্দা নদীর তীরে জমিতে কৃষি কাজ করার সময় আনোয়ার হোসেন নামে এক বৃদ্ধ বজ্রপাতে মারা গেছে। 

পুলিশ জানায়, আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তাদের মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।