কিং খান ভালো আছেন, মিথ্যা ছিল চোটের খবর

কিং খান ভালো আছেন, মিথ্যা ছিল চোটের খবর

কিং খান ভালো আছেন, মিথ্যা ছিল চোটের খবর

বলিউড সুপার স্টার শাহরুখ খান ভক্তদের জন্য রয়েছে সুখবর। মঙ্গলবারের পর থেকে বেশ চিন্তাতেই ছিলেন কিং খানের ভক্তরা। কিচ্ছু হয়নি অভিনেতার। নাকে চোট লাগার খবর পুরো ভুয়া। খবরের সত্যতা যাচাই করেছে হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়, ‘আমেরিকার লস অ্যাঞ্জেলেসে থাকাকালীন একটি শ্যুটে নাকে চোট পান বাদশাহ। রক্তপাত শুরু হয়। আঘাতের ফলে তার নাকের অস্ত্রোপচার করা হয়।’ এই সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ‘শাহরুখ খান এবং তার স্বাস্থ্য সম্পর্কে প্রকাশিত রিপোর্টটি সম্পূর্ণ মিথ্যে। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।’

উল্লেখ্য, বুধবার ভোরে শাহরুখ খানকে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। আর সেই ফুটেজ ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। এটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। দেখেই সন্দেহ হয় নেট-নাগরিকদের। সম্পূর্ণ সুস্থ লাগে কিং খানকে দেখে। এমনকি নাকে ছিল না কোনো ব্যান্ডেজ। সাথে ছিলেন স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আব্রাম।

ওই ভিডিওতে এক ভক্ত মন্তব্য করেন, ‘নাকে একটা ব্যান্ডেজ নেই। একদম ফ্রেশ লাগছে দেখে। একেবারেই মনে হচ্ছে না কোনো চোট পেয়েছে’। আরেকজনের মন্তব্য, ‘হাসতে দেখে কী যে খুশি হলাম। বুকের ভিতরটা ঠান্ডা হয়ে গেল। কাল থেকে মনটা খারাপ হয়ে ছিল।’ তৃতীয়জন লিখলেন, ‘স্যার আপনি শুধু সুস্থ থাকুন। আমি আর কিছুই চাই না।’নীল সোয়েট শার্ট, সাদা টি-শার্ট আর ডনিম ট্রাউজারে মুম্বই এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসেন তিনি। পাপারাৎজিদের দিকে তাকিয়ে হাসেন, থাম্বস আপ দেখান। স্বামীর সাথে টুইনিং করে পোশাক পরেছিলেন গৌরীও। ব্লু ফ্লোরাল ড্রেস, কালো ব্লেজার, সাদা স্লিপার। সাথে চোখে ছিল কালো সানগ্লাস।

চোটের খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ার পর গোটা দিন টুইটারে ট্রেন্ড করছিলেন শাহরুখ খান। ভক্তরা তার জন্য প্রার্থনাও করতে থাকে। খুব সম্ভবত যখন কিং খান আমেরিকা থেকে ভারতে ফিরতে ব্যস্ত, তখন ঘটে এত ঘটনা।শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার পাঠান ছবিতে। যেখানে তার বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরের সর্বাধিক উপার্জিত বলিউড ছবি এটি। বিশ্বব্যপী আয় হাজার কোটির কাছাকাছি।

শাহরুখকে পরবর্তী সময়ে আটলির অ্যাকশন ফিল্ম জওয়ানে দেখা যাবে, যাতে রয়েছেন বিজয় সেতুপতি এবং নয়নতারা। ৭ সেপ্টেম্বর ছবিটির মুক্তির কথা। ডিসেম্বরে আসার কথা রাজকুমার হিরানির ডাঙ্কির। যাতে তিনি কাজ করেছেন তাপসী পান্নুর সাথে।
সূত্র : হিন্দুস্তান টাইমস