সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৪

সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৪

প্রতীকী ছবি

সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ১৪ জন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। রবিবার গভীর রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের সুপার ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে সুপার ক্লিনিকের সামনে কিশোর গ্যাং গ্রুপের একদল যুবক দেশীয় ধারালো অস্ত্র নিয়ে চার যুবককে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় দুই গ্রুপের সংঘর্ষ হলে অন্তত দশজন আহত হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। তবে কী কারণে এমন ঘটনা, তা জানা যায়নি। এছাড়াও আহতদের নাম পরিচয় ও পাওয়া যায়নি।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে সাভারের কাতলাপুর এলাকায় চাঁদা না পেয়ে রাসেল নামে এক চাল ব্যবসায়ীকে পিটিয়ে তার দোকান থেকে টাকা লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।