ঝিনাইদহে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

ঝিনাইদহে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে গলা কেটে আনোয়ার হোসেন নামে এক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে পুলিশ, পরিবার ও প্রতিবেশীরা ভিন্ন ভিন্ন বক্তব্য দিয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে নিজ বাড়িতে তার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সংবাদ পেয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত আনোয়ার হোসেন কালীগঞ্জ উপজেলাার মালিয়াট ইনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। তিনি ওই গ্রামের আব্দুল বারেক মন্ডলের ছেলে এবং অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। তার দুই মেয়ে এক ছেলে রয়েছে।

নিহতের ভাইরা ভাই মুজিদ হোসেন জানান, কয়েক মাস আগে স্ট্রোক করার পর থেকে তিনি অসুস্থ ছিলেন। একদিন আগে যশোর সিএম এইচ থেকে ডাক্তার দেখিয়ে আনা হয়। বুধবার দুপুরে ঘরের মধ্যে পড়ে গিয়ে শোকেসের গ্লাস ভেঙ্গে গলা কেটে যায়। এরপর তাকে উদ্ধার করে যশোর নেয়ার পথে মারা যান।

এদিকে মালিয়াট ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক খান ইউপি সদস্য আনোয়ার হোসেন নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, তিনি অসুস্থ ছিলেন ঠিক কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে লোক মুখে জেনেছি পারিবারিক নানা সমস্যার কারনে তিনি নিজের গলা নিজে কেটে আত্মহত্যা করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নিহত ব্যক্তি তিন মাস আগে স্ট্রোক করে যাশোর সিএমএইচএ চিকিৎসাধিন ছিলেন। গতকাল রাতে অসুস্থতার কারণে ঘুম না হওয়ায় আরো বেশি অসুস্থ হয়ে পড়ে। দুপুরে ঘরের ভিতরে উঠে দাঁড়াতে গেলে মাথা ঘুরে শোকেসের গ্লাসের উপর পড়ে যায়। এতে গ্লাস ভেঙ্গে তার গলাই ঢুকে যায়। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর হাসাপাতালে নেয়ার পথে মারা যান।