পাসপোর্ট ছাড়া বিমানবন্দরে গিয়ে বিপাকে অভিনেত্রী

পাসপোর্ট ছাড়া বিমানবন্দরে গিয়ে বিপাকে অভিনেত্রী

সংগৃহীত

পাসপোর্ট ছাড়া বিমানবন্দরে গিয়ে বিপাকে পড়েছেন ‘নাগিন’খ্যাত অভিনেত্রী মৌনি রায়। সঙ্গে পাসপোর্ট না থাকায় মুম্বাই বিমানবন্দরের প্রবেশদ্বারে বাধা পড়েন অভিনেত্রী। সেই মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, পাসপোর্ট না থাকায় গেটের বাইরে দাঁড়িয়ে রয়েছেন এই অভিনেত্রী। বুধবার (১২ জুলাই) সকালে মুম্বাই এয়ারপোর্টে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ফ্লাইট ধরতে আজ সকালে মুম্বাই বিমানবন্দরে যান মৌনি রায়। বিমানবন্দরের ভেতরে প্রবেশ করতে গেলে নিরাপত্তারক্ষী তার পাসপোর্ট দেখতে চান; পাসপোর্ট বের করতে গিয়ে দেখেন তা ব্যাগে নেই। এরপর নিরাপত্তারক্ষী স্পষ্ট জানিয়ে দেন, ‘পাসপোর্ট না থাকলে বিমানবন্দরে ঢোকা যাবে না।’ কী আর করা! বাধ্য হয়ে সেখানেই শুকনো মুখে দাঁড়িয়ে থাকতে হলো মৌনীকে।

ঘটনার মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি বিমানবন্দরে উপস্থিত পাপ্পারাজিরা। তবে পুরো ঘটনাটি পাপ্পারাজিদের কাছে হাসিমুখেই বললেন মৌনী। ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘এই তো হয়ে গেল, পাসপোর্ট ভুলে রেখে এসেছি।’ মৌনীর মুখে এমন কথা শুনে এক পাপ্পারাজির বক্তব্য, ‘আরে বাপ রে বাপ!’

টিভি ধারাবাহিকে খ্যাতির পর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা লাভ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিসে বেশ সাড়া ফেলে এটি।