স্কুল পিয়নের বাড়িতে ২২২ বোতল ফেনসিডিল!

স্কুল পিয়নের বাড়িতে ২২২ বোতল ফেনসিডিল!

সংগৃহীত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী (পিয়ন) মনোয়ার হোসেন মুন্নাকে (২৫) ২২২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা। আজ সোমবার (২১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমান।

গতকাল রবিবার ২০ আগষ্ট রাত সাড়ে দশটার দিকে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্নার বাড়িতে অভিযান চালায়। অভিযানে ফেনসিডিলসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত মনোয়ার হোসেন মুন্না উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম বালাতাড়ী গ্রামের আবুল বাশারের ছেলে এবং বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী (পিয়ন)। 

বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. এখলাছুর রহমান জানান, ফেনসিডিলসহ গ্রেপ্তার হয়ে থাকলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। 

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়ি ভিতর থেকে বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করে আসামিকে হাতেনাতে আটক করা হয়েছে।

পরে রবিবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে আজ সোমবার আসামিকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।