বিআইসিএম এ এমএএফসিএম এর ৫ম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

বিআইসিএম এ এমএএফসিএম এর ৫ম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

সংগৃহীত

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) এর ৫ম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন সোমবার সন্ধ্যায় ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিআইসিএম এর নির্বাহী প্রেসিডেন্ট ড. মাহমুদা আক্তার। এসময় অন্যান্যের মধ্যে ড. নাছির উদ্দিন, সহযোগী অধ্যাপক, জনাব ফয়সাল আহমেদ খান, সহকারী অধ্যাপক, এমএএফসিএম এর সমন্বয়কারী জনাব মোঃ হাবিবুল্লাহ, সহকারী অধ্যাপকএবং পিজিডিসিএম এর সমন্বয়কারী জনাব কাশফীয়া শারমিন, সহকারী অধ্যাপকসহ অনুষদ সদস্য ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিআইসিএম কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) প্রোগ্রামটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অধিভুক্ত। মোট ৪টি সেমিস্টারে বিভক্ত ২ বছর মেয়াদি ৫১ ক্রেডিটের বিশেষায়িত এই প্রোগ্রামে মোট ১৬টি কোর্স রয়েছে। একমাত্র বিআইসিএম পুজিবাজার সংশ্লিষ্ট বিশেষায়িত মাস্টার্স প্রোগ্রাম পরিচালনা করে থাকে যা পুঁজিবাজার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জ্ঞান ও দক্ষতা উন্নয়ন এবং পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে, এবং পুজিবাজারে ক্যারিয়ার গড়ার জন্য বিশেষভাবে স্বীকৃত।