সামান্থাকে দেখে হল ছাড়লেন নাগা

সামান্থাকে দেখে হল ছাড়লেন নাগা

ফাইল ছবি।

দক্ষিণী সিনেমার প্রথমসারির তারকাদের তালিকায় আছে সামান্থা রুথ প্রভুর নাম। পারিবারিক নামের বদৌলতে নয়, নিজের দক্ষতায় প্রতিষ্ঠা করেছেন নিজের জায়গা।

ধীরে ধীরে নিজেকে বলিপাড়ায় মেলে ধরছেন তিনি। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনে কাজ করছেন অভিনেত্রী 

দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে ‘কুশি’ ছবিতে দেখা যাবে সামান্থাকে। আর সেই সিনেমার ট্রেলার শুরু হতেই হল ছাড়লেন নাগা চৈতন্য।

আনন্দবাজার পত্রিকার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- ২০২১ সালে চার বছরের বিবাহিত জীবনের ইতি টানেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। তার মধ্যেই অভিনেত্রীর একাধিকবার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে।

অন্যদিকে ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাগার প্রেমের কানাঘুষো এখন সর্বত্র।

বিচ্ছেদের পর থেকে নাগাকে সর্বত্রই ‘সাবেক স্বামী’ বলতেই স্বচ্ছন্দবোধ করেন অভিনেত্রী।

সম্প্রতি একটি তেলুগু ছবি দেখতে যান নাগা। সিনেমার বিরতিতে সামান্থার ‘কুশি’ ছবির ট্রেলার পর্দায় ফুটে ওঠার সঙ্গে সঙ্গেই নাকি হল ছেড়ে বেরিয়ে যান অভিনেতা।

শোনা যাচ্ছে, সাবেক স্ত্রীর ছবির ঝলক পর্দায় দেখার পরই খানিকটা অস্বস্তিতে পড়েন নাগা। তারপরই নাকি সিনেমা হল ছেড়ে বেরিয়ে যান।

দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়।