পাবনায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন

পাবনায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন

পাবনায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন

“গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি” এই স্লোগানকে ধারণ করেরপাবনায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন করা হয়েছে। শনিবার(০২ সেপ্টেম্বর) পাবনা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্ত্বর (মুক্তম ) প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পাবনা সামাজিক বন বিভাগ এর আয়োজনে ও জেলা প্রশাসক এর সার্বিক সহযোগিতায় এ উপলক্ষে মুক্তমে  আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাবনা বিভাগীয় বন কর্মকর্তা ও বৃক্ষমেলা ২০২৩ উদযাপন কমিটির সদস্য সচিব কাশ্যপী বিকাশ চন্দ্র।

উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মুঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ আ.স.ম. আব্দুর রহিম পাকন, কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মোঃ জামাল উদ্দীন, আওয়ামীলীগের জেলা সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল, সদও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারোফ হোসেন প্রমুখ।

এর আগে পাবনা জেলা প্রশাসকের কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বৃক্ষমেলা স্থানে(মুক্তম ) গিয়ে র‌্যালীটি শেষ হয়।মেলায় ২৯টি স্টল স্থন পেয়েছে। মেলাটি ০২ সেপ্টেম্বর থেকে ০৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এবং প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলায় চারা প্রদশর্নী ও বিক্রয় হবে বলে মেলা কর্তৃপক্ষ জানিয়েছেন।