আর্ন এন লিভ এর সেলাই মেশিন পেয়ে খুশি খানসামার মালেকা বানু

আর্ন এন লিভ এর সেলাই মেশিন পেয়ে খুশি খানসামার মালেকা বানু

ছবিঃ সংগৃহীত।

দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের মালেকা বানু স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন লিভ এর পক্ষ থেকে সেলাই মেশিন পেয়ে খুশিতে আবেগে আপ্লূত হয়ে পড়েন।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোঁটানো এবং অসহায় ও প্রতিবন্ধী মানুষের প্রত্যয়ের প্রতীক সামাজিক ও মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভ এর চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন জেসির দিক নির্দেশনায় দিনাজপুর জেলা শাখার আয়োজনে মালেকা বানুর বাড়িতে গিয়ে সংগঠনের জেলা প্রতিনিধি দুস্থ ও অসহায় মানুষের আস্থার প্রতীক মোঃ আঃ জব্বার ও সহকারী প্রতিনিধি মোঃ আব্দুস ছালাম, সদস্য জবা রায়, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরনবী ইসলাম এবং খানসামা যুব কল্যাণ সংস্থার পরিচালক ফেরদৌসী বেগম সেলাই মেশিনটি হস্তান্তর করেন। আর্ন এন লিভ দীর্ঘদিন ধরে গরীব ও প্রতিবন্ধী মানুষদের স্বাবলম্বী করার লক্ষ্যে সেলাইমেশিন, খাদ্য সামগ্রী বিতরণ ও ছাগল বিতরণ করেন।

সেলাই মেশিন পেয়ে খুশিতে আবেগ আপ্লূত হয়ে মালেকা বানু আর্ন এন লিভ এর চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন জেসি, প্রতিনিধি সহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, স্বামীর সামান্য উপার্জনে সন্তানসহ আমি দীর্ঘদিন ধরে খুবই কষ্টে জীবিকা নির্বাহ করেছিলাম। আগে সংসারে চাহিদা পূরনের জন্য সেলাই মেশিনে কাজ করলেও অভাবে পড়ে তা বিক্রি করে দেই। অবশেষে স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন লিভ এর কাছে আবেদন করে আজ একটি সেলাই মেশিন পেলাম। তাঁদের মাধ্যমে এই সেলাই মেশিন পেয়ে আমার স্বামীর উপার্জনের পাশাপাশি নিজেও সেলাইয়ের কাজ করে সংসারে স্বচ্ছতা ফিরে আনার চেষ্টা করব। আল্লাহ্ তাদেরকে আরো গরীব মানুষদের পাশে দাঁড়ানোর তৌফিক দেউক। আমি সারাজীবন তাদের জন্য দোয়া করব।