যুবলীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

যুবলীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

ছবিঃ সংগৃহীত।

নোয়াখালীর চাটখিলে মো. রনি পলোয়ান (৩২) নামে এক যুবলীগ নেতাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর এলাকার ফটিক বাড়ির বাগান থেকে রনির লাশ উদ্ধার করে পুলিশ । এ সময় লাশের পাশ থেকে দা, দুই জোড়া জুতা, খাতা, সিগারেট ও কিছু তাস উদ্ধার করা হয়।

রনি চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে এবং চাটখিল পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এক নারী বাগানে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। স্থানীয় লোকজন এগিয়ে এসে লাশ দেখে পুলিশে খবর দেন। পরে পরিবারের সদস্যরা লাশ দেখে শনাক্ত করে এটি রনি। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই যুবককে অন্য কোথাও হত্যা করে এখানে লাশ ফেলে গেছে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ এখনও জানা যায়নি।