শান্তি ও উন্নয়ন রক্ষায় গ্রামবাংলার মানুষ আবারো নৌকায় ভোট দিবে: শেখ হেলাল ও শেখ তন্ময়

শান্তি ও উন্নয়ন রক্ষায় গ্রামবাংলার মানুষ আবারো নৌকায় ভোট দিবে: শেখ হেলাল ও শেখ তন্ময়

ছবিঃ সংগৃহীত।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বিএনপি-জামায়াতের আমলে সর্বহারারা চাঁদাবাজি ও খুন করে চরম ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছিল, তাদের (বিএনপি জামায়াত) পৃষ্ঠপোষকতায় জঙ্গি নেতা বাংলা ভাইদের আবির্ভাব ও সারাদেশে সিরিজ বোমা হামলা হয়েছে, আওয়ামীলীগ নেতা কর্মী সহ সাধারণ মানুষকে হত্যা করা হয়েছে। মানুষ চরম অশান্তিতে ছিল। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারে থাকায় এখন মানুষ শান্তিতে আছে, মানুষের অর্থনৈতিক ও জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে। তাই উন্নয়ন ও শান্তি রক্ষায় গ্রাম বাংলার মানুষ আবারও নৌকায় ভোট দিবে, আবারো জাতির পিতার কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার শেখ হেলাল উদ্দিন এমপিকে হত্যার উদ্দেশ্যে ২০০১ সালে ২৩ সেপ্টেম্বর মোল্লাহাটের খলিলুর রহমান কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বিএনপি জামাতের পুতে রাখা নৃশংস বোমা হামলায় নিহতদের স্মরণে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় দোয়া ও আলোচনা সভায় এসব কথা বলেন। এর পূর্বে জঘন্যতম হত্যাকাণ্ডের ঘটনায় বিচার দাবিতে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টা হতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে (ঝর্না সুপার মার্কেট) ঢাকা-খুলনা মহাসড়কে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানার সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আবুল হাসনাত খান, অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব আওয়ামীলীগ নেতা এম ডি আল আমিন, সিকদার ওয়ালিদ হোসেন, মোঃ ফিরোজুল ইসলাম, শহীদ মেহফুজ রচা, এস এম সাইকুল আলম, শেখ রেজাউল কবির, সিকদার উজির আলী, ইউসুফ আলী খান, আবুল বাশার মোল্লা, ভাইস চেয়ারম্যান যুবলীগ সভাপতি মোঃ সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আশিকুল আলম তন্ময় সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমূখ।