অপপ্রচারের প্রতিবাদে নয়াবাজার বিদ্যালয় ম্যানেজিং কমিটির মানববন্ধন

অপপ্রচারের প্রতিবাদে নয়াবাজার বিদ্যালয় ম্যানেজিং কমিটির মানববন্ধন

ছবিঃ সংগৃহিত।

ঢাকার কেরানীগঞ্জের নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের জমি নিয়ে স্কুল কমিটির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি (ম্যানেজিং কমিটি)।

সোমবার (২ অক্টোবর) সকালে উপজেলার নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে কয়েক শত স্কুল শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকগণের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্কুল কমিটির সভাপতি এমএ গফুর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, একটি কুচক্রীমহল নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নামে স্কুলের জমি নিয়ে মিথ্যা ষড়যন্ত্রমুলক অপপ্রচার করে বামুনশুর এলাকায় নানা অপপ্রচার করে যাচ্ছে। বিদ্যালয় সবসময় যারা ধ্বংস চেয়েছে, পদ পদবীর লোভে একসময় প্রধান শিক্ষককে মারধর ও হামলা করেছে। তখন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম আব্দুস সালামের অধীনে তাদের বিচার করা হয়। একই লোকজন একত্রিত হয়ে স্কুল কমিটিও বিদ্যালয়ের সুনাম ধ্বংসের পায়তারায় লিপ্ত হয়েছে।

তারা আরও বলেন, মানববন্ধনে অংশগ্রহণকারীরা স্কুল কমিটির নামে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি অভিযোগকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।