রাস্তা খুঁড়তে গিয়ে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ

রাস্তা খুঁড়তে গিয়ে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ

প্রতীকী ছবি।

রাজধানীর ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে কাজ করার সময় সেখান থেকে আগুনে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- সিয়াম (২০), মেহেদী (২৩), জুয়েল (২১), মুমিন (২২) ও দেলোয়ার (২৪)।

দগ্ধ ৫ শ্রমিককে হাসপাতালে নেওয়া সুপারভাইজার আনিসুর রহমান বলেন, ‘ঠিকাদারের মাধ্যমে ওয়াসার কাজ করেন তারা। সকালে ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে ওয়াসার কাজ করছিলেন। সে সময় সেখানে তিতাসের গ্যাস লাইন থেকে গ্যাস বের হতে থাকে। তখন এই পাঁচজনের মধ্যে একজন গ্যাস লাইটার দিয়ে সেখানে আগুন ধরাতেই একটি বিস্ফোরণ হয়। এতে তাদের সবার শরীরই কম-বেশি ঝলসে যায়। এরপর উদ্ধার করে তাৎক্ষণিক তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তাদের ৫ জনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটির তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।