বিদেশ যেতে না পেরে ট্রাভেল এজেন্সির মালিককে হত্যা

বিদেশ যেতে না পেরে ট্রাভেল এজেন্সির মালিককে হত্যা

প্রতিকী ছবি।

বিদেশে যেতে না পেরে রাজধানীতে এক ট্রাভেল এজেন্সির মালিক মোহাম্মদ বাহারকে (৪৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তরা নিহত বাহারের নিকটাত্মীয়।

শনিবার বিকালে রাজধানীর কাকরাইলে শান্তিনগর প্লাজার এম বাহার ওভারসিসের (ট্রাভেল এজেন্সি) অফিসে এ ঘটনা ঘটে।

 

নিহত বাহারের স্ত্রী বলেন, আমার স্বামীর শান্তিনগরে ট্রাভেল এজেন্সির মাধ্যমে আজ আমার ছোট বোনের জামাই জাকির হোসেনের কাতার যাওয়ার কথা ছিল। আমার স্বামী সব ব্যবস্থা করে দিয়েছেন। কিন্তু তারা বিমানবন্দর যেতে দেরি করায় ফ্লাইট ধরতে পারেননি। পরে তারা ক্ষিপ্ত হয়ে অফিসে এসে আমার স্বামীকে এলোপাতাড়ি মারধর শুরু করে।

 

তিনি বলেন, আমি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিল। এজন্য অফিসে আসি। পরে আমার সামনেই আমার ছোট বোন ফাতেমা, তার স্বামী জাকির হোসেন ও ছোট ভাই ইউনুস আমার স্বামী বাহারের অফিসে এসে মারধর শুরু করে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

 

রমনা থানার রমনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল উসমান মাসুম জানান, মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

প্রাথমিকভাবে জানা গেছে, মারামারির ঘটনায় মারা গেছেন বাহার। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।