৩১ বিদেশি পর্যটক নিয়ে বরিশালে ভারতীয় প্রমোদতরী

৩১ বিদেশি পর্যটক নিয়ে বরিশালে ভারতীয় প্রমোদতরী

ছবিঃ সংগৃহীত।

দুদিনের সফরে ৩১ পর্যটক নিয়ে বরিশাল এসেছে আরভি কিন্দাত প্যানডো নামের ভারতের একটি প্রমোদতরী।বুধবার (১ নভেম্বর) দুপুরে বরিশাল নৌ-বন্দর সংলগ্ন স্টিমার ঘাটে নোঙর করে প্রমোদতরীটি।

বিআইডব্লিউটিএ বরিশালের যুগ্ম-পরিচালক মো. সেলিম জানান, প্রমোদতরী আরভি কিন্দাত প্যানডো বুধবার দুপুর ১টায় বরিশাল স্টিমারঘাটে নোঙর করে। এতে অস্ট্রেলিয়ার ১২ জন, আমেরিকার চারজন, যুক্তরাজ্যের আটজন, কানাডার চারজন, সুইজারল্যান্ডের দুজন ও আয়ারল্যান্ডের একজন পর্যটক রয়েছেন। এছাড়াও ভারতের ২১ জন ক্রু রয়েছেন।

তিনি আরও জানান, পর্যটকরা বৃহস্পতিবার সকালে পিরোজপুরের স্বরূপকাঠিতে ভাসমান বাজার ও পেয়ারা বাগান পরিদর্শন করে দুপুর ১২টার দিকে বরিশাল ফিরে স্টিমার ঘাট ত্যাগ করবেন।

এর আগে বুধবার বিকেলে তারা বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন গির্জা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সন্ধ্যায় প্রমোদতরীতে ফিরে আসেন। তাদের পরবর্তী গন্তব্যস্থল চাঁদপুর।

নগরীর অক্সফোর্ড মিশন গির্জা ফাদার জন এসপিডি জানান, বিভিন্ন দেশের খ্রিস্টান সম্প্রদায়ের ৩১ জন পর্যটক এসেছিলেন। এরা সবাই বয়স্ক। অবসর সময় কাটাতে তারা দেশ-বিদেশ ঘুরে বেড়ান। তারা চার্চ পরিদর্শন করে খুশি হয়েছেন।