শুরুতেই দ্বন্দ্বে জড়ালেন ওয়াহাব রিয়াজ!

শুরুতেই দ্বন্দ্বে জড়ালেন ওয়াহাব রিয়াজ!

পাকিস্তান ক্রিকেটের নতুন প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ

পাকিস্তান ক্রিকেটের নতুন প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ জড়িয়ে গেলেন বিতর্কিত কাণ্ডে। দলের দায়িত্ব নিতে না নিতেই পেসার হারিস রউফের সঙ্গে কোন্দলে জড়িয়ে পড়েছেন সাবেক এই ক্রিকেটার। 

বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তান মাঠে ফিরবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ দিয়ে। এই সিরিজে দলে নেই পেসার হারিস রউফ। দলের মূল এই পেসারের না থাকা স্বাভাবিকভাবেই প্রশ্নের জন্ম দিয়েছে। এমন প্রশ্নের উত্তরে নির্বাচক ওয়াহাব সরাসরিই জানিয়েছেন, হারিস নিজেই খেলতে চাননি। তার অভিযোগ ছিল হারিস নিজেই খেলতে চেয়ে পরে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।  

যদিও খবর বেরিয়েছে, হারিস অস্ট্রেলিয়া সফরে খেলবে, এমন কোনো কথা দেননি। তাই শেষ মুহূর্তে সফর থেকে সরে দাঁড়ানোর অভিযোগের কোন ভিত্তিই নেই। 

অবশ্য ওয়াহাব বলেছিলেন, দুই দিন আগে আমরা হারিস রউফের সঙ্গে কথা বলেছিলাম, সে পাকিস্তানের হয়ে টেস্ট খেলার ব্যাপারে সম্মত হয়েছিল। তবে গত রাতে সে মত বদলেছে, অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের অংশ হতে চায়নি। সে তার ফিটনেস ও ওয়ার্কলোড নিয়ে চিন্তিত।

‘আমরা তাকে আশ্বস্ত করেছিলাম, তার জন্য ব্যাপারটি সহজ করে দেব, সম্ভাব্য ব্যর্থতাও মেনে নেব। আমাদের ফিজিও বলেছেন তার চোট নিয়ে কোনো শঙ্কা নেই। সে ক্লান্ত, কিন্তু আমরা সেটিরও ব্যবস্থা করতে পারতাম। কিন্তু সে নিজেকে সরিয়ে নিয়েছে। আমার মনে হয় এটি পাকিস্তান ক্রিকেটকে আঘাত করবে।’-আরও যোগ করেন পিসিবির প্রধান নির্বাচক।