রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

কানে হেড ফোন লাগিয়ে খিলক্ষেত রেলক্রসিং পার হওয়ার সময়ে ঢাকাগামী মহনগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নুর-ই-আলম তৈমুর (৩৪) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে।

তিনি সেভ  দ্যা চিলড্রেনের গুলশান ২ অফিসে টেকনিক্যাল স্পেশালিস্ট হিসেবে কাজ করতেন বলে জানিয়েছেন তার পরিবার। 

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সুত্রধর বলেন, আজ মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে নুর -ই-আলম তৈমুর কানে হেড ফোন লাগিয়ে খিলক্ষেত রেলক্রসিং পার হওয়ার সময় কমলাপুরগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করি। মৃতের পরিবারকে সংবাদ দেয়া হলে ঘটনাস্থলে ছুটে আসেন তার স্ত্রী রুমী আক্তারসহ স্বজনরা। স্ত্রী জানিয়েছেন, তার স্বামী সকালে বাসা থেকে অফিসে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলেন। 

পরে তাদের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে  বিনা ময়নাতদন্তে তার স্ত্রী'র কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ভোটার আইডিকার্ডে ঠিকানা আদাবরের পিসি কালচার রামচন্দ্রপুর। তবে বর্তমানে পরিবার নিয়ে থাকতেন খিলক্ষেত বেপারীপাড়ায়। তার বাবার নাম মাজহারুল ইসলাম, মা তাসলিমা খাতুন।  

এছাড়াও ঢাকা রেলওয়ে (কমলাপুর) পুলিশ, একই দিন সকাল ৬টার দিকে কমলাপুর রেলস্টেশন এর দুই নং প্রাটফর্ম থেকে ভাসমান প্রকৃতির পরিচয়হীর এক নারীর মরদেহ উদ্ধার করেছেন। তার বয়স আনুমানিক (৪৫) বছর। ঐ নারী আশপাশেই এলাকায় ঘুরাফেরা করতো বলে জানতে পেরেছেন থানা পুলিশ। তাদের ধারনা অসুস্থ হয়ে তিনি মারা গেছেন।