পুরোনো ছবি দিয়ে নতুন কর্মসূচির প্রচার জবি ছাত্রদলের

পুরোনো ছবি দিয়ে নতুন কর্মসূচির প্রচার জবি ছাত্রদলের

সংগৃহীত

আগের কর্মসূচির ছবি গণমাধ্যমে পাঠিয়ে নতুন করে কর্মসূচি পালন করা হয়েছে বলে প্রচারের অভিযোগ উঠেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ও সোমবার গণমাধ্যমে পাঠানো তথ্যে দুইদিনের কর্মসূচিতে একই ব্যানার ও পোশাকে দেখা যায় ছাত্রদল নেতাকর্মীদের। 

এলাকায় বিক্ষোভ মিছিল করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। কর্মসূচি শেষে গণমাধ্যমে পাঠানো ছবিসহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। পরে পূর্বের ছবি বিএনপির নবম দফা অবরোধ সমর্থনে দ্বিতীয় দিনে সোমবার (৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠিয়ে, রাজধানী গেণ্ডারিয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের দাবি করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। 

এর আগে, গত বৃহস্পতিবার (২৯ নভেম্বর) কর্মসূচি সম্পর্কে বলা হয়েছিলো, সকাল ৭টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে মিছিলটি দয়াগঞ্জের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

আর সোমবারের কর্মসূচি সম্পর্কে বলা হয়, গেন্ডারিয়ায় এলাকায় এই কর্মসূচি পালন করে ছাত্র সংগঠনটি। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির এক পর্যায়ে কিছু সময় সড়ক অবরোধ করে নেতাকর্মীরা।

কর্মসূচিতে দেখা যায়, একই পোশাকে সকল নেতাকর্মীরা যোগ দিয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকও একই পোশাকে রয়েছে। প্রথম দিনের ব্যানারে নেতাকর্মীরা এক সাড়িতে দাঁড়িয়ে বিক্ষোভ মিছিল করছিল। আর দ্বিতীয় দিনে সভাপতিসহ কয়েকজন সড়কে বসে অবস্থান করছিলেন। আর সামনে দাঁড়িয়ে সাধারণ সম্পাদক হাত নাড়ছিলেন।