ফেনীতে গলায় উড়না প্যাঁচানো নারীর মরদেহ উদ্ধার

ফেনীতে গলায় উড়না প্যাঁচানো নারীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ফেনীর দাগনভুঞাতে গলায় উড়না প্যাঁচানো মমতাজ বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি, তাকে হত্যা করা হয়েছে। বুধবার রাতে জয়লস্কর ইউনিয়নের উত্তর বারাহবগুনী গ্রামের ছেরাজ মিয়ার বাড়িতে নিহতের বসতঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত মমতাজ বেগম প্রবাসী আতাউর রহমানের স্ত্রী। তার দুই ছেলে ও এক মেয়ে আছে। ছেলেরা কর্মস্থলে ও মেয়ে শ্বশুর বাড়িতে ছিলেন। নিহতের বড় ছেলের বৌ তার বাবার বাড়িতে ছিলেন।

হত্যাকাণ্ডটি সংঘটিত হওয়ার সময় নিহত মমতাজ বেগম একা তার ঘরে ছিলেন। নিহতের কাতার প্রবাসী ছেলে মেহেদী হাসান তুহিন মায়ের সাথে যোগাযোগ করতে বারবার মোবাইলে কল করে না পেয়ে তার চাচাতো ভাই রজিনুল কবির খবর দেন। কবির ঘরে এসে দেখতে পায় মমতাজ বেগম মৃত অবস্থায় মেঝেতে পড়ে আছে। বিষয়টি সাথে সাথে তন্ময়কে অবহিত করলে সে ইউপি সদস্য ইমরান হোসেনকে খবর দেন তার মায়ের লাশ মেঝেতে পড়ে আছে। এই বিষয়টি সাথে সাথে দাগনভূইয়া থানাকে অবহিত করেন ইমরান মেম্বার। পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে আসে।

পুলিশ সুপার জাকির হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাতে কোন এক সময় গলায় উড়না প্যাঁচিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মাথায় আঘাতের চিহৃ আছে। প্রাথমিকভাবে এটাকে হত্যা বলেই তদন্তের কাজ চলছে। পারিবারিকভাবে নিহতের সন্তানরা পূর্ব শূত্রুতার কথা জানিয়েছে। পুলিশের অন্যান্য টিম তদন্তে কাজ করছে। দ্রুত রহস্য উদঘাটন করে আইনগত ব্যবস্থ্যা নেয়া হবে।