হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভালো লাগলে রিপ্লাই দিতে পারবেন

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভালো লাগলে রিপ্লাই দিতে পারবেন

ছবিঃ সংগৃহীত।

বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ।ব্যবহারকারীর অভিজ্ঞতা ভালো করতে বিভিন্ন সময় অনেক ফিচার যুক্ত করে প্ল্যাটফর্মটি। হোয়াটসঅ্যাপের জনপ্রিয় ফিচার হলো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস। অনেক আগেই সাইটে যুক্ত হয়েছে ফিচারটি। বেশ জনপ্রিয়তাও পেয়েছে ফিচারটি।

 

এবার শোনা যাচ্ছে ইনস্টাগ্রামের মতো একটি ফিচার যুক্ত হতে চলেছে হোয়াটসঅ্যাপে। স্ট্যাটাস আপডেটের ক্ষেত্রে ইনস্টাগ্রামের মতো রিপ্লাই বার ফিচারের রোল আউট শুরু করেছে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ, বিটা টেস্টারদের জন্য এই ফিচারের রোল আউট শুরু হয়েছে। অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই ভার্সানেই এই ফিচারের রোল আউট শুরু হয়েছে।

হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবিটাইনফো এই ফিচার রোল আউটের খবর প্রকাশ করেছে। হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস আপডেটের তলায় দেখা যাবে এই রিপ্লাই বার, যেমন রয়েছে ইনস্টাগ্রামের স্টোরির ক্ষেত্রে। বর্তমানে হোয়াটসঅ্যাপে কাউকে তার স্ট্যাটাস আপডেট দেখে রিপ্লাই দিতে হলে স্ক্রিন সোয়াইপ আপ করতে হয়। এরপর আসে লেখার জায়গা, সেখানে আপনি টেক্সট মেসেজ, ইমোজি ব্যবহার করে রিপ্লাই দিতে পারেন।

তবে যদি স্ট্যাটাস আপডেট দেখে রিপ্লাই দেওয়ার জন্য একটি নির্দিষ্ট রিপ্লাই বার যুক্ত হয় তাহলে সরাসরি সেখানেই ব্যবহারকারীরা যা লেখার লিখতে পারবেন। আলাদা করে স্ক্রিন সোয়াইপ করার প্রয়োজন হবে না।