২ কোটি রুপিতে মোস্তাফিজকে দলে নিল ধোনির চেন্নাই

২ কোটি রুপিতে মোস্তাফিজকে দলে নিল ধোনির চেন্নাই

ছবি: সংগৃহীত

আইপিএলে আবারও দল পেলেন মোস্তাফিজুর রহমান। এবার নিলাম বাংলাদেশের এই বাঁহাতি পেসারকে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস। আজ দুবাইয়ে বসেছে ২০২৪ আইপিএলের নিলাম। যেখানে নিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপিতেই দল পেলেন মোস্তাফিজ। নিলামে একমাত্র চেন্নাই বিড করে 'কাটার মাস্টার'র জন্য। অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ না দেখানোয় ভিত্তিমূল্যেই তাকে পেয়ে যায় আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। ফলে মোস্তাফিজ এবার খেলবেন মহেন্দ্র সিং ধোনির দলের জার্সিতে।

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে চূড়ান্ত প্লেয়ার্স ড্রাফটে মোস্তাফিজের পাশাপাশি তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের নামও ছিল। তবে নিলামের আগেই তাসকিন ও শরিফুলের নাম সরিয়ে নিয়েছে বিসিবি। বিষয়টি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে জানানো হয়। তবে বিশেষ বিবেচনায় থাকে মোস্তাফিজের নাম।  

তবে বিসিবি জানিয়েছে, আগামী ২২ মার্চ থেকে ১১ মে পর্যন্ত আইপিএল খেলতে পারবেন মোস্তাফিজ। এরপর তাকে ফিরতে হবে জাতীয় দলে। নিলামে তার ভিত্তিমূল্য ছিল, ২ কোটি রুপি। যা সর্বোচ্চ ক্যাটাগরি। গত দুই আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন বাঁহাতি এই পেসার। তবে এবার তাকে ধরে রাখেনি ফ্র্যাঞ্চাইজিটি। তাই দল পেতে নিলামে নাম লেখাতে হয় মোস্তাফিজকে।