ফতুল্লায় এমপি প্রার্থী ও তার নেতাকর্মীদের ওপর হামলায় আহত ৬

ফতুল্লায় এমপি প্রার্থী ও তার নেতাকর্মীদের ওপর হামলায় আহত ৬

সংগৃহীত

জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে একতারা মার্কা লিবারেল ইসলামিক জোটের প্রার্থী ও বাংলাদেশ জনদল(বিজেপি) মহাসচিব  সেলিম আহমেদ ও তার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসী। 

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার কাঠেরপুল এলাকায় প্রার্থী তার দলীয় নেতাকর্মী নিয়ে লিফলেট বিতরনের সময় এ হামলার ঘটনা ঘটে। এতে সেলিম আহমেদসহ তাদের অন্তত ৬জন নেতাকর্মী আহত হয়।

লিবারেল ইসলামিক জোটের প্রার্থী সেলিম আহমেদ জানান, একতারা মার্কা পেয়ে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছি। শুক্রবারও সকাল থেকে বিভিন্ন এলাকায় প্রচারনা চালায় এবং লিফলেট বিতরন করি। এদিন বিকেলে কুতুবআইল কাঠেরপুল এলাকায় লিফলেট বিতরনের সময় স্থানীয় আবজাল মিয়া ও তার ছেলে ইমরানসহ অন্তত ২০/২৫জনের একটি দল এসে আমাদের পথরোধ করে। 

তখন আমাদের দলীয় নেতাকর্মীদের লিফলেট বিতরণে বাধা দেয়। এতে প্রতিবাদ করলে আবজাল ও তার ছেলে ইমরানসহ তাদের লোকজন আমাদের ৬জন নেতাকর্মীকে এলোপাথারী মারধর করতে থাকে। তখন আমাদের নেতাকর্মীদের উদ্ধার করতে গেলে তারা আমাকেও মারধর করে রক্তাক্ত করে দেয়। এসময় খবর পেয়ে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। ওইসময় পুলিশ দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, তাৎক্ষনিকই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। যারা হামলা চালিয়েছে তাদের কাউকে পাওয়া যায়নি। তবে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।