রাজধানীতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

রাজধানীতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলীতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রী সম্পা আক্তার (২৩) ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা। মঙ্গলবার কদমতলী রায়েরবাগের মোহাম্মদবাগ ভাড়া বাসার পঞ্চম তলায় এ ঘটনাটি ঘটে। ঘটনার সময়ে তার স্বামী জাহাঙ্গীর সর্দার প্রবাসে ছিলেন। পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। এ দম্পতির সাড়ে তিন বছরের এক মেয়ে ও দেড় বছরের এক ছেলে সন্তান রয়েছে।  

ঘটনার আগে দুই সন্তানকে বাহিরে রেখে দরজা বন্ধ করে ঘটনাটি ঘটিয়েছে জানিয়েছেন নিহতের চাচা আহামেদ সুমন। আশপাশের ফ্লাটের লোকজন তার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে আমাদের সংবাদ দেন। 

সুমন আরও বলেন, সংবাদ শুনে ওই বাসায় যাই, পরে পুলিশকে সংবাদ দেয়া হয়। পরে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত অবস্থায় থেকে উদ্ধার করা হয়। পুলিশ তার আইনি প্রক্রিয়া শেষে রাত ১১টা ২৫ মিনিটে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সুমন বলেন, যতোটুকু শুনেছি, সম্পা তার স্বামীর সাথে মুঠোফোনে কথাবার্তায় কথা-কাটাকাটি মনোমালিন্য হয়। পরে এ ঘটনা ঘটায়। তবে তাদের মধ্যে কি হয়েছিল সে বিষয়ে জানতে পারেনি। তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। তার বাবার নাম স্বপন বেপারী। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। 

ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি কদমতলী থানার পুলিশ তদন্ত করছেন