স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেল স্বামী

স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেল স্বামী

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় তাসমিল (২৪) নামে এক নারীর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে গেছে তার স্বামী। ওই নারীর মুখে আঘাতের রক্তাক্ত লাল দাগ রয়েছে। এছাড়া তার নাক-মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। মঙ্গলবার পুলিশ ওই নারীর লাশ উদ্ধারের পর নামপরিচয় উদঘাটন করে। নিহত তাসমিল বিবাড়িয়া জেলার সরাইল থানার রানীদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে।

ফতুল্লা মডেল থানার এসআই মফিজুল ইসলাম জানান, তাসমিল ও শাকিল ওরফে শাওন নামে এক যুবকের সাথে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ফতুল্লার মাসদাইর এলাকায় অবস্থিত গার্মেন্টসে কাজ করত। ওই গার্মেন্টের পাশেই কোন একটি বাড়িতে তারা দুজন ভাড়া থাকতেন। শাকিল ওরফে শাওন সোমবার রাতে নিথর অবস্থায় তাসমিলকে শহরের হাসপাতালে নিয়ে যায়। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সময় শাকিল ওরফে শাওন কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যায়। চিকিৎসকের ধারণা তাসমিলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় দাগ রয়েছে এবং নাক দিয়ে ফেনা বের হতে দেখা গেছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

তিনি আরও জানান, সোমাবার রাতে কোন এক সময় ওই নারীকে মারধর করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। এছাড়া ওই নারীর স্বামী শাওন বৈধ বা কথিত স্বামী কিনা তা উদঘাটন ও তাকে আটকে অভিযান চলছে।