‘রাঙামাটিতে ভোটার উপস্থিতিতে অতিতের রেকর্ড ভঙ্গ’- আওয়ামী লীগ প্রার্থী

‘রাঙামাটিতে ভোটার উপস্থিতিতে অতিতের রেকর্ড ভঙ্গ’- আওয়ামী লীগ প্রার্থী

ছবিঃ সংগৃহিত।

অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে রাঙামাটির ভোটার উপস্থিতি। এমনটাই দাবি আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী দীপংকর তালুকদারের। তিনি বলেন, যারা বলেছেন মানুষ ভোট দিবেন না, তাদের বুড়ো আঙ্গুল দেখিয়েছে ভোটাররা। ভোট কার্যক্রম শুরুর আগে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। কারণ মানুষ সচেতন। মানুষ যোগ্যতা বুঝে। তাই তারা ভোট দিতে এসেছে। আওয়ামী লীগের জয় নিশ্চিত।

রবিবার (০৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শহরের চম্পক নড়র এলাকায় নিজ ভোট প্রয়োগ করতে এসে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার আরও বলেন, ভোটের আগে অনেকে নানা রকম ষড়যন্ত্র করে জনমনে আতংক সৃষ্টি করতে চেয়েছেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। মানুষ ভয়কে জয় করে ভোট দিয়েছে। শুধু রাঙামাটি শহর নয়। ১০টি উপজেলায়ও শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রম চলেছে। 

অন্যদিকে, উৎসব মুখর পরিবেশে ভোট কার্যক্রম চলেছে রাঙামাটিতে। সকাল থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বাঙালি নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ারমত। ভোরের আলো না ফুটাতে ভোট কেন্দ্রে জড়ো হতে থাকে ভোটাররা। দাঁড়িয়েছেন লম্বা লাইনে। পাহাড়ি পথের দুর্গমতার কান্তি নেই ভোটদের চোখে মুখে। 

আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তায় সুষ্ঠু পরিবেশ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরেছে বলে জানিয়েছেন ভোটার শারমিন আক্তার। একই চিত্র রাঙামাটি ১০টি উপজেলার ভোট কেন্দ্রগুলোতে। বেলা বাড়ার সাথে সাথে বেড়ে যায় ভোটার উপস্থিতি। এখনো পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত, রাঙামাটি ২৯৯নং আসনে ভোটার আছেন ৪লাখ ৭৪ হাজার ৪৫৪জন। এছাড়া ভোট গ্রহণ কার্যক্রম চলছে ২১৩টি ভোট কেন্দ্রে।