যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

ছবিঃ সংগৃহিত।

মাদারীপুরে এক যুবককে ব্যাংকে যাওয়ার পথে ছুরিকাঘাত করে ১৮ লাখ ৩০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুর ১২টার দিকে শহরের পুরান বাজারে ঘটেছে। পরে স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহত তন্ময় বেপারী (২৫) সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ওসমান বেপারীর ছেলে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানা গেছে, মাদারীপুর শহরের পুরান বাজারের ফল ব্যবসায়ী ওসমান বেপারীর ছেলে তন্ময় বেপারী। নির্বাচনের কারণে ব্যাংক বন্ধ থাকায় দোকানের ফল ব্যবসায়ের ১৮ লাখ ৩০ হাজার টাকা নিজেদের কাছে গচ্ছিত রাখে। সোমবার ব্যাংক খোলা থাকায় পুরান বাজারের ব্যাংকে টাকা জমা রাখার জন্য দুপুর ১২টার দিকে দোকান থেকে রওনা দেয়। এসময় পুরান বাজারের একটি গলিতে পূর্বে থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জনের একটি ছিনতাইকারী দল তন্ময়কে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ১৮ লাখ ৩০ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তন্ময়কে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় তন্ময়ের দাদা আজিবর বেপারী বলেন, আমার নাতিকে ছুরি দিয়ে কুপিয়ে ১৮ লাখ ৩০ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। টাকা উদ্ধারের জন্য ইতোমধ্যে আমরা সদর থানাকে অবহিত করেছি।
এই বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম. সালাউদ্দিন বলেন, ছিনতাইয়ের ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে আমরা পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।