যাত্রীবাহী বাস ঢুকে পড়ল দোকানে, আহত ১২

যাত্রীবাহী বাস ঢুকে পড়ল দোকানে, আহত ১২

সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে সোনাইমুড়ী থেকে সোনাপুরগামী জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিদ্যুতের খুঁটি ভেঙে সড়কের পাশে থাকা একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। এ সময় বাসযাত্রী ও চায়ের দোকানে থাকা ১২ জন আহত হন।

গুরুতর আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিস। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন। অন্য আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার চৌমুহনী পৌরসভার বিসিক-সংলগ্ন পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে পৌঁছে উদ্ধারকাজে অংশ নেয় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট।

স্থানীয় বাসিন্দা সবুজ চৌধুরী বলেন, সন্ধ্যা সাড়ে ৭টায় সোনাইমুড়ী উপজেলা থেকে সোনাপুরগামী যাত্রীবাহী জননী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারায় নোয়াখালী পল্লীবিদ্যুৎ অফিসের সামনে। এরপর সড়কের পাশে থাকা মুকুলের ফার্মেসি ও রশিদের চায়ের দোকানে ঢুকে পড়ে। বাসটি দোকানে ঢুকে গেলে ভেতরের জিনিসপত্র ভেঙে তছনছ হয়ে যায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে দুই দোকানিসহ ১২ জন আহত হন। অপরদিকে, পল্লীবিদ্যুতের দুটি খুঁটি ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ আছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।