কুতুবদিয়ায় ৪ জলদস্যু আটক

কুতুবদিয়ায় ৪ জলদস্যু আটক

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের কুতুবদিয়ায় চার জলদস্যুকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় একই চক্রের আরও সাতজন সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।সোমবার দিবাগত রাত ১ টার দক্ষিণ ধুরুং ইউনিয়নের দরবার শরীফ সড়কের হায়দার আলী মিয়াজির পাড়া এলাকার ওবাইদুল্লার বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ধারলো লোহার করিচ, একটি প্লাষ্টিকের বাট যুক্ত ষ্টীলের ছুরি, একটি লোহার দা ও লোহার রড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের পরান সিকদার পাড়া এলাকার আবু শামার ছেলে মোহাম্মদ মিজান (২৪) একই ইউনিয়নের মিয়াজির পাড়া এলাকার আবদু শুক্কুরের ছেলে আবু সুফিয়ান (২৮), নাজির পাড়া এলাকার মোহাম্মদ ইলিয়াছ ছেলে ইমরান হোসেন (২৪),মফজল পাড়া এলাকার আলী হোছনের ছেলে ইয়াছিনুর রশিদ (১৯)।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গোলাম কবির বলেন, কুতুবদিয়া উত্তর ধূরুং ইউনিয়নের মিয়াজির পাড়া এলাকায় ডাকাতের দল সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে চারজন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তারা মুলত সাগরে ডাকাতি করে বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকারোক্তি দিয়েছে। গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধে ১১-১২ টি করে মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। এবং পালিয়ে যাওয়া তাদের সহযোগীদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।