সোনারগাঁয়ে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা

সোনারগাঁয়ে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা

ছবি : প্রতীকি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহের জেরে আল আমিন হোসেন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় পার্শ্ববর্তী মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকা সংলগ্ন একটি বালুর চর থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার বিকেলে চাচাতো ভাই সুজনের সঙ্গে ঘুরতে বের হয়ে নিখোঁজ হন আল আমিন হোসেন।

নিহত আল আমিন হোসেন সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

নিহতের স্বজন আব্দুল খালেক জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন ঘুরতে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়িতে ফিরে আসেনি এবং দুইজনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরে আসার পর আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে কিছুই জানে না বলে জানায়। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়।

পরবর্তীতে মোবাইল নম্বরের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে আল আমিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। মেঘনা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।