এপেক্স ফুটওয়্যারের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

এপেক্স ফুটওয়্যারের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

এপেক্স ফুটওয়্যার লিমিটেড বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারি ঢাকার আশুলিয়ার সামাজিক কনভেনশন সেন্টারে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সম্মেলনে সারা দেশ থেকে এপেক্স পরিবারের ২ হাজার ৩০০ সদস্য উপস্থিত ছিলেন। সম্মেলনে সভাপতিত্ব করেন এপেক্সের প্রতিষ্ঠিতা চেয়ারপার্সন সৈয়দ মঞ্জুর এলাহী। আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ অপারেটিং অফিসার (সিওও), ফিরোজ মোহাম্মদ, চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) দিলীপ কাজুরিসহ সব কর্মকর্তা-কর্মচারীরা। 

নানাবিধ আয়োজনের মূল আকর্ষণ ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আসা কোম্পানির নিজস্ব টিমের কালচারাল পারফরম্যান্স। এছাড়া দেশসেরা সঙ্গীতশিল্পী ও পারফর্মারদের অংশগ্রহণে আরও আনন্দময় হয়ে উঠে আয়োজনটি।

হলভর্তি দর্শকদের অনবরত করতালি ও অভিনন্দনে হয়ে ওঠে এক আনন্দঘন পরিবেশ। মনোমুগ্ধকর এই আয়োজন দেশের সব এপেক্স কর্মকর্তাদের মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানের আরও একটি আকর্ষণ ছিল পারফরম্যান্স অ্যাওয়ার্ড, যার মাধ্যমে বছরের সেরা কর্মীদের সম্মানিত করা হয়। র‍্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয় ভাগ্যবান বিজয়ীদের। 

চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে এপেক্স। এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সঙ্গে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা।