কুষ্টিয়ায় রেস্তোয়াঁয় ৩ জনকে ছুরিকাঘাত করলো দুর্বৃত্তরা

কুষ্টিয়ায় রেস্তোয়াঁয় ৩ জনকে ছুরিকাঘাত করলো দুর্বৃত্তরা

ফাইল ছবি

কুষ্টিয়া শহরের একটি রেস্তোরাঁর ভেতরে ঢুকে ম্যানেজারসহ তিন জনকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে থানাপাড়া বাঁধ সংলগ্ন শেখ রাসেল কুষ্টিয়া-হরিপুর সেতুর নিচে অবস্থিত রিভার ভিউ ফুড কর্ণারে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহতরা হলেন, রেস্তোরাঁর ম্যানেজার তুষার (২৩), প্রধান বাবুর্চি শিমুল (২৫) ও সহকারী বাবুর্চি শুভ (২২)। আহতদের কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রেস্তোরাঁর ম্যানেজার তুষারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

ছুরিকাঘাতে আহত রেস্তোরাঁর সহকারী বাবুর্চি শুভ বলেন, ‘আমি রেস্তোরাঁর রান্নাঘরে কাজ করছিলাম। এ সময় অপরিচিত চার থেকে পাঁচজন যুবক রান্নাঘরে জোর করে ঢোকার চেষ্টা করে। আমি বাধা দিলে তারা বকাবকি করতে থাকে। এ সময় মালিকের মুঠোফোন নম্বর চাইলে আমি দিতে অপরাগতা প্রকাশ করি। এরপর তারা ম্যানেজার তুষারের সঙ্গে বাকবিতন্ডা করতে থাকে। এক পর্যায়ে তারা ম্যানেজারকে মারধর শুরু করে। মারধরের এক পর্যায়ে এক যুবক ম্যানেজারকে ছুরিকাঘাত করে। এ সময় আমি ও শিমুল ঠেকাতে গেলে আমাদেরও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

রিভার ভিউ ফুড কর্ণারের মালিক আব্দুল খালেক বলেন, ‘ঘটনার সময় আমি রেস্তোরাঁয় ছিলাম না। পরে জানতে পারি আমার তিন স্ট্যাফকে ছুরিকাঘাত করেছে কে বা কারা। আমার জানামতে, তাদের সঙ্গে কারো খারাপ সম্পর্ক নেই। তবে কী কারণে তাদের উপর এভাবে হামলা, সেই বিষয়ে এখনো কিছু বলতে পারছি না।’

পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে দেখছে। মামলার বিষয়ে প্রস্তুতি চলছে বলে জানান রেস্তোরাঁর মালিক আব্দুল খালেক।