নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ৮

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ৮

সংগৃহীত

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ ঘটনায় আট যাত্রী আহত হয়েছেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সিরাজদিখান-টঙ্গিবাড়ী অভ্যন্তরীণ সড়কে কাজীরবাগ চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মধ্যে শাকিল (৩৫), জিতেন্দ্র (৭৫), উজ্জ্বল (৩১) ও হেলাল (৫২) নামের চার যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকায় রেফার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটিতে ৩০-৩৫ জন যাত্রী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ঢাকা থেকে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল ডিএম পরিবহনের বাসটি। রাত ৯টার দিকে সিরাজদিখান উপজেলার কাজীরবাগ চৌরাস্তা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা বাস উদ্ধারে তৎপরতা শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, দুর্ঘটনায় আটজন আহত হয়েছেন। বাস টেনে তোলার চেষ্টা চলছে। চালক নিয়ন্ত্রণ হারানোর কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানতে পেরেছি।