হটাৎ অসুস্থ হয়ে পড়লেন শিরিন শিলা

হটাৎ অসুস্থ হয়ে পড়লেন শিরিন শিলা

ছবিঃ সংগৃহীত।

সম্প্রতি ‘শেষ বাজি’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছে শিরিন শিলার। প্রেক্ষাগৃহে সিনেমাটি মোটামুটি ব্যবসা করেছে। এদিকে তিনি ‘যাযাবর’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন। আর এর শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন শিরিন শিলা।

শিরিন শিলা এ প্রসঙ্গে  বলেন, নতুন সিনেমা ‘যাযাবর’র শুটিং করতে গিয়ে ঠান্ডা লেগে যায়, ফলে কথা বলতে পারছি না। ডাক্তার কয়েকদিন বেড রেস্টে থাকতে বলেছেন। তাই এখন বিশ্রাম নিচ্ছি। একটু সুস্থ হলে আবারও কাজে ফিরব।

‘যাযাবর’ সিনেমায় একজন স্কুল শিক্ষকের মেয়ের চরিত্রে অভিনয় করছেন শিলা। তিনি বলেন, ‘বাবা স্কুলশিক্ষক। মা অসুস্থ। বলতে পারেন, এটি একটি সংগ্রামী চরিত্র। এ ধরনের চরিত্রে প্রথম কাজ করছি।’ সিনেমাটিতে শিলার বিপরীতে অভিনয় করছেন আরজু। সিনেমাটি পরিচালক তাজু কামরুল।

‘অনেক সিনেমার অফার পাচ্ছি কিন্ত খুব বেশি সিনেমার অভিনয় করছি না এখন। বেছে বেছে সিনেমার কাজ করছি। এ ছাড়া নতুন কিছু কাজের পরিকল্পনা সাজাচ্ছি।’ যোগ করেন শিরিন শিলা।এ দিকে শিরিন শিলার আরও তিনটি সিনেমার শুটিং চলছে। সিনেমাগুলো হলো, ‘দ্য রাইটার, ‘ভালোবাসি তোমায়’ ও ‘ব্যাচেলর ট্রিপ’।

জানা গেছে, ঈদে তার অভিনীত নতুন সিনেমা ‘নদীর জলে শাপলা ভাসে’ মুক্তি পাচ্ছে। এ সিনেমার মাধ্যমে প্রথমবারে মতো আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শিরিন শিলা। সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করেছেন।

নির্মাতা মেহেদী হাসান পরিচালিত এ সিনেমায় আনিসুর রহমান মিলন ও শিরিন শিলা ছাড়াও আরও অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), রেবেকা রউফ, সব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।