যশোরে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

যশোরে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংগৃহীত

যশোরে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সেখানে দলটির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে দুঃশাসন ও অপশাসনের বিরুদ্ধে লড়াই করছি। চূড়ান্ত গন্তব্যে না পৌঁছানো পর্যন্ত লড়াই অব্যাহত থাকবে। 

বৃহস্পতিবার (৭ মার্চ) তিনি বলেন, আমাদের সঙ্গে জনগণ আছে। সাধারণ মানুষ বিএনপির নেতৃত্বের প্রতি আস্থাশীল। এটা ৭ জানুয়ারির ডামি নির্বাচন প্রত্যাখ্যানের মাধ্যমে প্রমাণিত হয়েছে। 

জেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, ১/১১-এর অসাংবিধানিক সরকারের শাসন আমলে দেশের ভাগ্য আকাশে যে কালো মেঘ জমেছিল - আজও সেটি বিরাজমান। সে দিন আগামীর বাংলাদেশের নেতৃত্বকে বন্দী করা হয়েছিল। তারা বাংলাদেশকে পঙ্গু করে দিতে চেয়েছিল।

পরে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় গুরুতর অসুস্থ দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। এছাড়া সাবেক মন্ত্রী তরিকুল ইসলামসহ গণতান্ত্রিক আন্দোলনে আত্মদানকারীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন - জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য অ্যাডভোকেট হাজী আনিছুর রহমান মুকুল, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম, ফারুক হোসেন, যুগ্ম-সম্পাদক জহিরুল আলম , অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম হায়দার ডাবলু, জেলা কৃষক দলের সদস্য সচিব উপাধ্যক্ষ মকবুল হোসেন, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবু জাফর, জেলা মহিলা দলের সভানেত্রী রাশিদা রহমান, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।