ঢাকা - খুলনা মহাসড়কে দুর্ঘটনায় নারীসহ আহত ৫

ঢাকা - খুলনা মহাসড়কে দুর্ঘটনায় নারীসহ আহত ৫

প্রতিকী ছবি

রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

শনিবার সকাল সোয়া ১১টায় যাত্রীবাহী বাস ও ত্রি-হুইলারের (মাহেন্দ্র) সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন-রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কাটাখালী গ্রামের জমির শেখের ছেলে আহাত শেখ (২৫), দেওয়ানপাড়া গ্রামের রফিক দেওয়ানের ছেলে রবিন (৩০), একই গ্রামের নাজিমুদ্দিনের ছেলে মো. রাসেল (৩০), উপজেলার মেম্বারপাড়া গ্রামের সাহাদুত ইসলামের স্ত্রী ইয়াসমিন (২৫) ও সুজাত শেখের স্ত্রী কহিরুন (২০)।

জানা গেছে, সকালে ছয়জন যাত্রী মাহেন্দ্র গাড়িতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিলেন। একটি দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস উপজেলার ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুলের সামনে এসে মাহেন্দ্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পাঁচজন গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে যাত্রীদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখান থেকে তিনজনের অবস্থা অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে প্রেরণ করেন।পুলিশ জানায়, দুর্ঘটনায় মাহেন্দ্র ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।এর মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।