ওয়ানপ্লাস বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন আনছে

ওয়ানপ্লাস বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন আনছে

ফাইল ছবি

চীনের ওয়ানপ্লাস নর্ড সিরিজে নতুন স্মার্টফোন আসছে বাজারে। এপ্রিলের শুরুতে বাজারে আসবে এই ফোন। যার মডেল ওয়ানপ্লাস নর্ড সিই ৪ স্মার্টফোন। যা নিয়ে ইতিমধ্যে চর্চা শুরু হয়েছে টেক মহলে। ওয়ানপ্লাস নর্ড সিই ৩-এর উত্তরসূরি হিসাবে আসতে চলেছে এই স্মার্টফোন।

কিছুদিন আগেই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ওয়ানপ্লাস ১২ লঞ্চ করেছে কোম্পানি। তার রেশ না কাটতেই হাজির হতে চলেছে নতুন বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন। এই মোবাইল যে লঞ্চ হতে চলেছে এক্স হ্যান্ডেলে তার ইঙ্গিত দিয়েছে ওয়ানপ্লাস। একটি টিজার ছবি প্রকাশ করেছে তারা।

ওয়ানপ্লাস নর্ড সিই ৪

ওয়ানপ্লাসের নতুন স্মার্টফোন দুটি রঙ - ডার্ক ক্রোম এবং সেলাডন মার্বেল রঙে পাওয়া যাবে। থাকবে ভার্টিকাল পিল শেপ ক্যামেরা। যেখানে ডুয়াল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। স্মার্টফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৭ যেন ৩ প্রসেসর। গত বছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড সিই ৩ স্মার্টফোনে ছিল স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর।

আইআর ব্লাস্টার ফিচারের সঙ্গে হাজির হতে চলেছে এই স্মার্টফোন। এই ফিচার ওয়ানপ্লাস ১২ স্মার্টফোন থেকে শুরু করেছে কোম্পানি। ফোনঅ্যারিনার রিপোর্ট অনুযায়ী, এতে ক্যামেরা থাকবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সঙ্গে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। ৬.৭ ইঞ্চি অ্যামোলিড প্যানেল থাকবে এই স্মার্টফোনে।

ফ্রন্টে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, ফোনের ব্যাটারি এবং অন্যান্য ফিচার্স এখনও জানা যায়নি। তবে আশা করা হচ্ছে, এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি পাওয়া যাবে। ফোনে কানেক্টিভিটির জন্য পাবেন ৫জি, ফোরজি, এলটিই।