অসুস্থতার অসহ্য যন্ত্রণায় পেটে ছুরি চালিয়ে রিকশা চালকের আত্মহত্যা

অসুস্থতার অসহ্য যন্ত্রণায় পেটে ছুরি চালিয়ে রিকশা চালকের আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীতে অসুস্থতার যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছেন এক রিকশা চালক। এমন দাবি করেছে স্ত্রী।  মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাতে রাজধানীর হাতীরঝিল থানাধীন মগবাজার মধুবাগে ৩ নম্বর গলির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

নিহতের নাম জয়নাল আবেদীন (৪৫)।  রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের মোজা মিয়ার সন্তান তিনি। 

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। 

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টা ২০ মিনিটে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের স্ত্রী মঞ্জিলা বেগম বলেন, স্বামী আগে রিকশা চালাতেন, তিনি ৩/৪ বছর যাবত শ্বাসকষ্ট সহ বিভিন্ন রোগে আক্রান্ত। বর্তমানে তিনি কিছুই করতে পারতেন না, বাসায় থাকতেন। আমাদের এক ছেলে এক মেয়ে রয়েছে। 

তিনি বলেন, আমি বাসা বাড়িতে কাজ করি ও আমাদের মেয়ে ঝর্না (১৩) গার্মেন্টসে কাজ করে, আর ছেলে মহিম (৪) তার বাবার সাথে  বাসায় থাকতো। 

তিনি আরও বলেন,  ঘটনার সময়ে আমি কাজে ছিলাম, মেয়ে বাসায় ছিল, সেও খেয়াল করেনি। যখন দেখতে পায়, তার বাবা কাতরাচ্ছেন, তখন সে দ্রুত গিয়ে আমাকে সংবাদ দেয়, পরে এসে উনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। 

তিনি ধারনা করছেন, অসুস্থতার যন্ত্রণা সহ্য করতে না পেরে, নিজেই নিজের পেটে ছুরিকাঘাত করে আহত হয়েছিলেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।