পাংশায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পাংশায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সংগৃহীত

রাজবাড়ীর পাংশা ক্রীড়া সংস্থার আয়োজনে মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) সকালে পাংশা সরকারি কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় রাজবাড়ী ক্রিকেট একাডেমি একাদশ বাংলাদেশ রেলওয়ে একাদশকে ৪ উউকেটে পরাজিত করে।

ফাইনাল খেলা উদ্বোধন করেন রেলপথ মন্ত্রীর সহধর্মীনি মিসেস সাঈদা হাকিম। খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম। 

খেলায় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ. কে. এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাফর সাদিক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়োসহ পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

খেলায় জাতীয় দলের অলরাউন্ডার ফরহাদ রেজা বাংলাদেশ রেলওয়ে ক্রিকেট একাদশের পক্ষে অংশগ্রহণ করেন। খেলা শেষে তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, উপজেলা পর্যায়ের এমন আয়োজন সত্যি চমৎকার। এই আয়োজনের মধ্যে দিয়ে জেলা পর্যায়ের ক্রিকেটারদের সাথে জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের মধ্যে সমন্বয়  ঘটে। আজকের খেলায় দুইজন ভালো মানের ক্রিকেটার দেখেছি। যারা আগামীতে ভালো করতে পারবে।

আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টর কমিটির সদস্য সচিব মো. শাহিদুল ইসলাম মারুফ বলেন, বিগত ৫ বছর ধরে আমরা এই টুর্নামেন্টের আয়োজন করে আসছি। আমাদের এখানে একটি মিনি স্টেডিয়াম নেই। যে কারণে উপজেলায় খেলার কোন মাঠ নেই। পাংশা জর্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও পাংশা সরকারি কলেজ দুইটি মাঠ দুইটি প্রতিষ্ঠানের। দ্রুত সময়ের মধ্যে পাংশাতে একটি মিনি স্টেডিয়াম  করার দাবি তার।

প্রধান অতিথির বক্তব্য রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেন, দ্রুত সময়ের মধ্যে পাংশাতে একটি মিনি স্টেডিয়াম করা হবে। জায়গা সমস্যার কারণে পাংশাতে মিনি স্টেডিয়াম করা সম্ভব হয়নি। দ্রুত সময়ের মধ্যে এই সমস্যা কাটিয়ে একটি মিনি স্টেডিয়াম করা হবে। এসময় নিজের পিতা মরহুম আবুল মাহমুদের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন মন্ত্রী।